,

মাধবপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ঘোষ চাওয়ার অভিযোগ :: নিয়োগ পরীক্ষা স্থগিত করেছেন ইউএনও

রাজীব দেব রায় রাজু, মাধবপুর : মাধবপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অফিস সহায়ক পদে নিয়োগের জন্য মোটা অংকের ঘোষ চাওয়ার অভিযোগ পাওয়া গেছে। লিখিত অভিযোগের প্রেক্ষিতে উপজেলা নিবার্হী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈন নিয়োগ পরীক্ষাটি সাময়িক ভাবে স্থগিত করেছেন।
লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, মাধবপুর উপজেলার বঙ্গববন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ে কিছু শুন্য পদ পুরনের জন্য প্রধান শিক্ষক ফরাশ উদ্দিন একটি নিয়োগ বিজ্ঞপ্তি দেয়। ১৮ আগষ্ট (আজ) নিয়োগ পরীক্ষার তারিখ নির্ধারন করা হয়। প্রধান শিক্ষক একটি পাতানো পরীক্ষার আয়োজন করেন। প্রধান শিক্ষক আব্দুল ওয়াদুদ নামে এক যুবকের নিকট অফিস সহায়ক পদের জন্য ২ লাখ ৫০ হাজার টাকা ঘুষ দাবি করেন। টাকা দিলে চাকুরি সুনিশ্চিত বলে প্রধান শিক্ষক তাকে বলেন। টাকা না দিলে পরীক্ষায় যাতে অংশ গ্রহন না করে তার জন্য হুমকিও দেয়। এ ঘটনায় আব্দুল ওয়াদুদ গত ১৫ সেপ্টেম্বর মাধবপুর উপজেলা নিবার্হী অফিসারের নিকট একটি লিখিত অভিযোগ করেন এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতিকে অনুলিপি প্রদান করে।
এ ব্যাপারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরাশ উদ্দিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা অভিযোগের বিষয়টি উনাকে বলেছেন। তবে তিনি অভিযোগ গুলো অস্বীকার করেন।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল হোসেনের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, অভিযোগের কপি তিনি পাননি। তবে উপজেলা নিবার্হী কর্মকর্তার আদেশে পরীক্ষা স্থগিত করা হয়েছে।
এ ব্যাপারে উপজেলা নিবার্হী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈনের সঙ্গে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। ক্ষুদে বার্তা প্রেরন করলেও কোন উত্তর পাওয়া যায়নি।


     এই বিভাগের আরো খবর